জিন্দাবাজার সরকারি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা আক্তার চৌধুরীকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। ছবি : প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের সম্মননা গ্রহণ করায় জিন্দাবাজার সরকারি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা আক্তার চৌধুরীকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৪ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে তাকে এ সংবর্ধনা প্রদান করেন বিদ্যালয়ের শিক্ষক-অভিভাবকবৃন্দ।

এক সংবর্ধনার জবাবে নাসিমা চৌধুরী বলেন, এ উপহার গোটা সিলেটবাসীর জন্য ও কোমলমতি শিক্ষার্থীদের জন্য। তিনি বলেন, সরকারি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয় ১৯৩১ সালে প্রতিষ্ঠা লাভের পর অনেক ইতিবাচক সাফল্য অর্জন করেছে। অবশেষে ২০১৮ সালে এসে বিদালয়টি দেশের সেরা বিদ্যালয় হিসেবে মর্যাদা লাভ করে। তিনি ভবিষ্যতে সিলেটবাসী ও অত্র বিদ্যালয়কে আরো ভালো কিছু উপহার দিতে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নাজমিন আক্তার, শিক্ষকদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক মালেকা আক্তার জাহান, ছন্দারানী দাস, ফাহামিদা পারভীন, নিপা চৌধুরী, কুমকুম ইয়াসমিন, রোমানা বেগম, সুলতান আহমদ, অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, আবুল বাশার, দেলওয়ার হোসেন, ফয়সল আলম, আলী হোসেন, সাংবাদিক মো. ছুরত আলী, আশরাফ খান, ইঞ্জিনিয়ার আজাদ কামাল, খাদেম আহমদ, সাঈদি আহমেদ, কামাল পাশা, লিটন রায়, শ্যামসুন্দর ঘোষ, আফরোজ তালুকদার ও মো. নুরুল করিম প্রমুখ।