যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বক্তব্য রাখছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। কিন্তু বিএনপি-জামায়াত পরিস্থিতি অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে তারা।

শনিবার সকালে ভোলার মনপুরার অডিটরিয়ামে মনপুরা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াতের অত্যাচারে এ অ লের মানুষ অতিষ্ঠ ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ অ লটি শান্তি ও উন্নয়নের জনপথে পরিণত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরীর সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। এছাড়া শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক।

এর আগে অডিটরিয়ামের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উপজেলা সম্মেলন উদ্বোধন করেন এমপি জ্যাকব।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী কমিটি বিলুপ্ত করেন। এছাড়া দু-একদিনের মধ্যে কমিটি ঘোষণা করা হবে বলে জানান জেলা সভাপতি মজনু মোল্লা।

আবদুল মালেক/ভোলা