“আলোকিত মানুষ হবো সুন্দর পৃথিবী গড়বো” এই স্লোগান নিয়ে যাত্রা শুরু হয় বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক জোট(আসাজো) এর। তারই ধারাবাহিকতায় গত ১৯ তারিখে আওয়ামী সাংস্কৃতিক জোট(আসাজো) এর পক্ষ থেকে দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় মানববন্ধন ও র‍্যালীর মাধ্যমে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টামন্ডলীর সদস্য ও বার-কাউন্সিলের সম্মানিত ভাইস চেয়ারম্যান এবং আসাজো’র উপদেষ্টা জনাব অ্যাড. ইউসুফ হোসেন হুমায়ুন। সভাপতিত্ব করেন আসাজো’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব কবি মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সম্মানিত সাংগঠনিক সম্পাদক এবং আসাজো’র উপদেষ্টা জনাব আহমদ হোসেন, বিএমএ এর সভাপতি মাননীয় সাবেক সংসদ সদস্য এবং আসাজো’র উপদেষ্টা জনাব ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং আসাজো’র উপদেষ্টা অধ্যাপক ড. আরেফিন সিদ্দিক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এর যুগ্ন-আহবায়ক ও ঢাকা মহানগরের পিপি জনাব অ্যাড. আব্দুল্লাহ আবু, আসাজো’র সাধারণ সম্পাদক জনাব অ্যাড. সাইফুল ইসলাম সুমন, আসাজো’র সাংগঠনিক সম্পাদক অ্যাড. জনাব কাজী রাবিত এবং বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক/পরিচালক এবং আসাজো’র ধানমন্ডি থানার সম্মানিত সভাপতি জনাব সাকিব ইরতিজা চৌধুরী(সনেট) সহ প্রমুখ।

এই বিষয়ে সম্পূর্ণ কর্মসূচি এবং আসাজো’র পক্ষ থেকে সাকিব ইরতিজা চৌধুরী (সনেট) জানান – বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে যে কঠোর মনোভাবাপন্ন-বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণ করেছে তারজন্য আসাজো’র পক্ষ থেকে ধন্যবাদ, অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। এবং মাননীয় প্রধানমন্ত্রী’র এই ধরণের সংস্কারমূলক ন্যায়সঙ্গত সকল কর্মসূচীর পাশে আসাজো’র কর্মীরা একতাবদ্ধ হয়ে সর্বদা অংশগ্রহণ করার অঙ্গীকার ব্যক্ত করছি।