সুনামগঞ্জ থেকে আল-হেলাল :
মাদীনাতুল খাইরী আল ইসলামীর চেয়ারম্যান বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি ও সুনামগঞ্জ ৩ আসনের সাবেক এমপি পদপ্রার্থী শায়খ মাওলানা ফয়েজ আহমদের অর্থায়নে সুনামগঞ্জের দিরাই থানা শাখার উদ্যোগে ২২শে মে শুক্রবার প্রায় দুই শতাধিক রিক্সা ও ভ্যানচালক দিনমজুর ও বস্তিবাসি মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

থানা সভাপতি মাওলানা শরিফ উদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি এ বি এম নোমান এর পরিচালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শুরা সদস্য ও সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা নুরুদ্দিন আহমদ। আরো উপস্থিত ছিলেন দিরাই পৌর সভাপতি মাওলানা আমিন উদ্দিন, সেক্রেটারি মাওলানা এহিয়া আহমদ, মাওলানা আমিনুন হক ও মাওলানা মুস্তাফিজুর রহমান প্রমুখ ।

এদিকে শুক্রবার বাংলাদেশ খেলাফত মজলিস জগন্নাথপুর থানা শাখার উদ্যোগে শায়খ মাওলানা ফয়েজ আহমদের অর্থায়নে প্রায় তিনশত প্যাকেট ইফতারী জগন্নাথপুর পৌর শহরে রিকশা ও ভ্যানচালক, দিনমজুর, পথচারী ও বস্তিবাসি মানুষের মাঝে বিতরন করা হয়।

থানা সভাপতি মাওলানা আব্দুল মুনিম শাহিনের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সেক্রেটারী সৈয়দ মাওলানা সাহিদ আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক সৈয়দ হাফিজ জয়নুল ইসলাম, জগন্নাথপুর থানা সহ সভাপতি মাওলানা রিয়াজ উদ্দিন রাজু , জগন্নাথপুর পৌর সহ সভাপতি ডাক্তার মুহিবুর রহমান, জগন্নাথপুর থানা নির্বাহি সদস্য মাওলানা সুহেল আমিন, রানিগঞ্জ ইউনিয়ন সেক্রেটারি মাওলানা আব্দুল্লাহ, আসারকান্দি ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল-মামুন , নাছিমা কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল মিজানুর রহমান শিপন, মাদীনাতুল উলূম হবিবপুরের শিক্ষক মুজাককির আহমদ, মুবাসসির আহমদ ও রেজওয়ান আহমদ প্রমুখ ।

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
    12
    Shares