চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলার দর্শনা আন্তর্জা‌তিক রেল বন্দ‌রে পল্টু (৩৫) না‌মে একজন‌কে এ‌লোপাতা‌ড়ি কু‌পিয়ে হত্যা ক‌রা হয়েছে।

প্রকা‌শ্যে জনসন্মু‌খে এলাপাতা‌ড়ি কু‌পি‌য়ে হত্যা কর‌লেও নিহত পল্টু‌কে বাঁচা‌তে এ‌গি‌য়ে আ‌সে‌নি। ‌শুক্রবার বি‌কেল সা‌গে ৬ টার দি‌কে এ ঘটনা ঘটে।

নিহত পল্টু দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রা‌মের আব্দুর রবের ছে‌লে।

প্রকা‌শ্যে জনসন্মু‌খে হত্যা কা‌ন্ডের ঘটনা ঘট‌লেও হত্যাকারীরা এতটাই প্রভাবশালী ‌তা‌দের ভ‌য়ে স্থানীয় প্রতক্ষ্যদ‌র্শিরা কেউ মুখ খুল‌ছে না। কি কার‌ণে এই হত্যার ঘটনা ঘ‌টে‌ছে সে বিষ‌য়ে স্পষ্ট কিছু জানা না গে‌লেও পু‌লিশ বল‌ছে নিহত ও হামলাকারীরা ক্ষমতা‌সিন দ‌লের স্থানীয় দু’গ্রু‌পের সদসস্য।

দামুড়হুদা ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নি‌শ্চিক ক‌রে জানান, স্থানীয় দু’‌টি গ্রু‌পের ম‌ধ্যে দীর্ঘ‌দিন থে‌কে চ‌লে আসা কোন্দ‌লের জের ধ‌রেই এই হত্যা কা‌ন্ডের ঘটনা ঘ‌টে‌ছে ব‌লে প্রাথমিক ভা‌বে ধারনা করা হ‌চ্ছে।

‌ও‌সি আরও জানান, এই হত্যার সা‌থে জ‌ড়িত‌দের ধর‌তে পু‌লিশ মা‌ঠে র‌য়েছে।

দর্শনা পৌর মেয়র ম‌তিয়ার রহমান জানান, পল্টু না‌মে একটা ছে‌লে এ‌লোপাতা‌ড়ি কোপ খে‌য়েছে। তা‌কে চি‌কিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতা‌লে নেওয়ার সময় প‌থের মা‌ঝে সে মারা গিয়ে‌ছে শুনলাম। আ‌মি লাশ না দে‌খে নি‌শ্চিত ক‌রে কিছু বল‌তে পার‌বো না।

শামসু‌জ্জোহা পলাশ/চুয়াডাঙ্গা