দরবস্ত আল-মনসুর মাদ্রাসার বার্ষিক পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল

জৈন্তাপুরে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান দরবস্ত আল-মনসুর মাদ্রাসার বার্ষিক পুরষ্কার বিতরণী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত বার্ষিক পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংযুক্ত আরব আমিরাতের একটি মসজিদের ইমাম ও খতিব অত্র মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুলাহ’র সভাপতিত্বে ও মাওলানা শিহাব উদ্দিন এর পরিচালনায় প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সাবেক মুহতামিম দরবস্ত বাজার মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হবিবুর রহমান।

প্রধান বক্তা হিসেবে আলোচনায় অংশ গ্রহন করেন হরিপুর বাজার মাদ্রাসার শায়খুল হাদিস হযরত মাওলানা আব্দুল কাদির (বাগেরখালি)।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন খরিল হাট মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা আবু হানিফ, খরিল হাট মাদ্রাসার শায়খুল হাদিস হযরত মাওলানা শফিকুর রহমান, দরবস্ত আল-মনসুর মাদ্রাসার সহকারী মুহতামিম হাফিজ তাজুল ইসলাম, মাদ্রসা পরিচালনা কমিটির সভাপতি ইউসুফ আলী, জৈন্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আব্দুল হাই আল হাদি, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা মাঈনুদ্দিন, শিক্ষানুরাগী মাওলানা ইনচান আলী, সমাজসেবি মাষ্টার সিরাজ উদ্দিন, সমাজসেবক আব্দুল হক, মাওলানা কবির আহমদ, নূরুল আমিন, মাওলানা মনির উদ্দিন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা বাহার উদ্দিন, মাওলানা মুবারক, মাষ্টার উসমান আলী সহ বিভিন্ন মাদ্রাসা, শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকগণ।

নাজমুল ইসলাম/জৈন্তাপুর