'নোলক' সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ বেড়েই চলেছে। ছবি : সংগৃহীত

এবারের ঈদে শাকিব-ববি জুটির প্রতীক্ষিত ছবি ছিলো ‘নোলক’। ছবিটি ঈদুল ফিতরে সারাদেশে মোট ৭৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার তৃতীয় সপ্তাহে এসেও নতুন করে ৩৪টি প্রেক্ষাগৃহে যুক্ত হয়েছে ‘নোলক’ ছবিটি। ইতোমধ্যে ছবিটি দর্শকদের মনোযোগ আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

এছাড়াও যতই দিন যাচ্ছে ‘নোলক’ ছবিটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহও বাড়ছে। এই ছবিতে নায়িকা ববির অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। ছবিটি দেখার পর অনেকেই বলছেন নায়িকা ববির ক্যারিয়ারে শ্রেষ্ঠ ছবি হবে ‘নোলক’। এছাড়াও গানগুলোও সাড়া ফেলেছে দর্শকের মাঝে।

তৃতীয় সপ্তাহে কেমন চলছে ‘নোলক’? জানতে চাইলে প্রযোজক-নির্মাতা সাকিব সনেট বলেন, ‘খুবই ভালো। সবাই ‘নোলক’র অনেক প্রশংসা করছে। এজন্য আমার পুরো টিম তাদের কাছে কৃতজ্ঞ। এছাড়াও তৃতীয় সপ্তাহে এসে বেশ কয়েকজন হল মালিক ‘পাসওয়ার্ড’ নামিয়ে ‘নোলক’ নিয়েছেন। আর এই সপ্তাহে নতুন ৩৪টি প্রেক্ষাগৃহে চলছে ‘নোলক’।’

তিনি আরও বলেন, ‘এই ছবিটি দর্শকরা সুন্দর ভাবে গ্রহণ করেছেন। এছাড়াও যতই দিন যাচ্ছে ততই যেন ছবিটি নিয়ে হল মালিক ও দর্শকদের মাঝে আগ্রহও বাড়ছে।’

উল্লেখ্য, ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এই ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়াও আরও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

আজকের পত্রিকা/কেএইচআর/