শিশু ধর্ষক জসিম

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক জসিম উদ্দিনকে (৫৫) আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

গাজীপুরের টঙ্গীতে একই পরিবারের দুইজন ও অন্য পরিবারের ১টি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতেই টঙ্গীর বনমালা এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে আটক করে পুলিশ। ধর্ষক জসিম উদ্দিন বরিশাল জেলার সদর উপজেলার কর্ণকাঠি গ্রামের মৃত্যু আমজাদ আলীর ছেলে।

জসিমের বনমালা টেকপাড়া এলাকায় চায়ের দোকান রয়েছে।

ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, মাত্র ২০ টাকা ও মোজো খাওয়ার লোভ দেখিয়ে গত সোমবার থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দুপুরে একে একে তিনটি শিশুকে ভাড়া বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশু তিনটির বাবারা ধর্ষকের উপযুক্ত শাস্তির দাবী জানান।

গত বৃহস্পতিবার মোহনা নামের শিশুকে ধর্ষণ করলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে । পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অভিযুক্ত জসিমকে আটক করে টঙ্গী পূর্ব থানা পুলিশে খবর দেন। এ ঘটনায় ধর্ষিত তিন শিশুকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাষন্ড জসিম ধর্ষণের দায় স্বীকার করে। এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয় বলে জানান,পূর্ব টঙ্গী থানার ওসি কামাল হোসেন।

মো.শহিদুল ইসলাম/গাজিপুর