অভিনেত্রী তানিয়া বৃষ্টি।ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিয়ে বিচ্ছেদ হয়েছে প্রায় এক বছর আগে। সম্প্রতি গণমাধ্যমে এই বিষয়টি স্বীকার করেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে ২০১৭ সালের ৩০ জুন অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী সাব্বির চৌধুরীর সাথে বিয়ে হয়। সাব্বির চৌধুরী বেশকিছু টিভি নাটক প্রযোজনা করেছেন। এছাড়া তিনি সিডনির একটি টেলিভিশনে কর্মরত আছেন।

বিবাহ বিচ্ছেদের ব্যাপারে এই অভিনেত্রী গণমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রায় এক বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। সব কিছু পারিবারিকভাবেই হয়েছে। তখন থেকেই আমরা আলাদা থাকছি। আমি বিয়ের খবরটি কিন্তু সবাইকে দেইনি। তাই বিচ্ছেদের বিষয়েও নিরব ছিলাম। আমি চাই না, মিডিয়ায় ব্যক্তিগত প্রসঙ্গগুলো উঠে আসুক। আর তাই নিশ্চুপ ছিলাম।’

বিবাহ বিচ্ছেদ নিয়ে কথা বলতে মুঠোফোনে আজকের পত্রিকার পক্ষে তানিয়া বৃষ্টির সাথে যোগাযোগ করা হলে অপর প্রান্ত থেকে সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১২ সালে`ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন তানিয়া বৃষ্টি। আর ২০১৫ সালে ‘ঘাসফুল’ চলচ্চিত্রের সুবাদে নাম লেখান বড় পর্দায়। বর্তমানে তিনি নাটক ও টেলিছবিতে নিয়মিত কাজ করছেন।

আজকের পত্রিকা/এসএ/এমআরএস