ঈদ উপলক্ষে 'আনন্দমেলা' অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফিতে নাচলেন মাহি। ছবি: সংগৃহীত

ঈদ মানেই আনন্দ আর এই ঈদের খুশি বাড়িয়ে দিতে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) জমকালো আয়োজনের মধ্যে দিয়ে আজ ২১ মে ধারণ করলো ঈদ উল ফিতর ২০১৯ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন এর ‘আনন্দমেলা’ অনুষ্ঠান।

এবারের আনন্দ মেলার সকল আয়োজনের মধ্যে বিশেষ আকর্ষণ হিসেবে তিনটি গানের কোলাজের সঙ্গে দর্শকদের মন মাতানো পারফর্মেন্স নিয়ে হাজির হচ্ছেন এসময়ের দর্শক জনপ্রিয়তার তুংগে থাকা ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি এবং এই পারফর্মেন্সটি কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম এবং সাথে ছিল ঈগলস ডান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পী।

এ প্রসংগে মাহিয়া মাহি বলেন, নাচ আমার অনেক পছন্দ আর তানজিল ভাইয়ের কোরিওগ্রাফি মানেই নাচে নতুনত্ব ও ভিন্নতা যা আন্তর্জাতিক পর্যায়ের। আমি খুবই খুশি হয়েছি প্রথমবারের মতো আনন্দমেলা অনুষ্ঠানে পারফর্মেন্স করে।

অগ্নিখ্যাত এই নায়িকা বলেন, সবসময়ই আমি এবং আমার পরিবারের সবাই আনন্দমেলা অনুষ্ঠানের ভক্ত। সবাই মিলে অনুষ্ঠানটি একত্রে দেখতাম এবং এখনো দেখি।

তানজিল বলেন, আমি প্রতি বছরই আনন্দমেলা অনুষ্ঠানে ভিন্নতা রাখার চেষ্টা করি দর্শকদের কথা বিবেচনা করে।
আর সেজন্যই এবার মাহিয়া মাহিকে নিয়ে রয়েছে দর্শকদের জন্য অন্যরকম চমক। সেই সাথে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ কে মাথায় রেখেই পারফরমেন্সটি তৈরি করা হয়েছে।

আনন্দমেলা অনুষ্ঠানটির প্রযোজক মাহাফুজার রহমান জানান বাংলাদেশ টেলিভিশনে আনন্দমেলা অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত দশটার সংবাদের পর।

আজকের পত্রিকা/এআরকে