ঢাকা রেঞ্জের শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হলেন মো.নজরুল ইসলাম

তৃতীয়বারের মতো পুলিশের ঢাকা রেঞ্জের শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হিসেবে পুরুস্কার পেলেন ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম।

মানিকগঞ্জ জেলার শিবালয় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে পর পর তিনবার শ্রেষ্ট পুলিশ পরিদর্শক হিসেবে তাকে এ পুরুস্কার প্রদান করা হয়।

পুলিশের ঢাকা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় গত বৃহস্পতিবার
( ৫ ডিসেম্বর ) মো. নজরুল ইসলামের হাতে পুরুস্কার তুলে দেন ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি ) হাবিবুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

পুরুস্কার হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও ডিনার সেট প্রদান করা হয় তাকে।

এসময় ঢাকা রেঞ্জ এ্যাডিশনাল ডিআইজি প্রশাসন ও অর্থ সালেহ মোহাম্মদ্ তানভীর, এ্যাডিশনাল ডিআইজি (অপরাধ) আসাদুসমান বিপিএম (বার), জিহাদ আল মামুন ও মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম (পিপিএম)সহ রেঞ্জের অন্যান্য পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. নজরুল ইসলাম শিবালয় ওসি (তদন্ত ) কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকে বিভিনś মামলার রহস্য উদঘাটনসহ দক্ষতার সহিত সার্বিক কার্যক্রম পরিচালনা ও দায়ীত্ব পালন করতে সক্ষম হওয়ায় তিনি এর আগেও দুইবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ট পুলিশ পরিদর্শকের পুরুস্কার পান।

ইতোপূর্বে তিনি বিভিন্ন মামলার সুষ্ট তদন্ত, জটিল রহস্য উদঘাটনসহ সংশ্লিষ্ট নানাবিধ কাজের সফলতার স্বীকৃতি স্বরূপ ঢাকা রেঞ্জ থেকে চলতি বছরে তিনি সর্বমোট ছয়বার এবং মানিকগঞ্জ জেলায় সর্বমোট আট বার পুরস্কার লাভ করেছেন।

শিবালয় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম পেশাগত দায়ীত্ব পালনে সফলতার স্বীকৃতি স্বরুপ একাধিক পুরস্কার প্রাপ্তিতে ডিআইজি মহোদয়সহ সংশ্লিস্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । তার উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহায়তা কামনা করেন তিনি।

শাহজাহান বিশ্বাস/ মানিকগঞ্জ