মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

ঢাকা মার্ট আবাসন মেলায় প্রবাসী পল্লী গ্রুপের স্টল। ছবি: আজকের পত্রিকা

২১ মার্চ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ঢাকা ট্রাভেল মার্ট- ২০১৯। হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠেয় এই মেলায় প্রবাসী পল্লী গ্রুপের স্টল রয়েছে। যেখানে তাদের মূল স্লোগান হচ্ছে প্রবাসী ও স্বদেশীদের স্বপ্নের আবাসন। মেলায় মাত্র ৩ লাখ ৭৫ হাজার টাকায় প্রতি কাঠা জায়গা বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে কথা হয় প্রকল্পটির মার্কেটিং ম্যানেজার মিজানুর রহমান সেন্টুর সঙ্গে। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘আমরা মেলায় নির্ধারিত দামের চেয়েও অনেক কম দামে জমি বিক্রি করছি। মাত্র ৩ লাখ ৭৫ হাজার টাকায় আমরা প্রতি কাঠা দিচ্ছি। মেলার স্টলে অনেক দর্শনার্থীরা আসছেন, ভালো সাড়া পাচ্ছি।’

ঢাকা মার্ট আবাসন মেলায় প্রবাসী পল্লী গ্রুপের স্টলে কর্মকর্তাবৃন্দ ছবি: আজকের পত্রিকা

মেলা চলাকালীন প্রবাসী পল্লীর স্টল থেকে সরাসরি প্লট বুকিং দিলেই তারা জমি বুঝিয়ে দেবেন। যেখানে চাইলে পরদিন থেকেই দালান নির্মাণ করা সম্ভব বলে মিজানুর জানান।

প্রকল্পের সুযোগ সুবিধা সম্পর্কে তিনি বলেন, ‘প্রকল্পে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, শপিং কমপ্লেক্স থেকে শুরু করে পার্ক ও খেলার মাঠ থাকবে। এবং সার্বক্ষণিক সিসি ক্যামেরা দ্বারা পুরো এলাকা নিরাপত্তার ব্যবস্থাও থাকবে। রাজউক পূর্বাচল ৩০০ ফুট রাস্তার শেষ প্রান্তে প্রকল্পটি অবস্থিত। পুলিশ হাউজিং-২ সংলগ্ন প্রকল্পটির ভেতর দিয়ে সরকারি ১৮০ ফুট রাস্তা রয়েছে।’

মেলা ২৩ মার্চ শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। বিস্তারিত জানতে মুঠোফোনে যোগাযোগ করা যাবে। প্রবাসী পল্লী গ্রুপ: ০১৯৮৫৫০৩৯১৩, ০১৯২৬৬৭৯৩৫৩।

আজকের পত্রিকা/এমইউ