ঢাকা টাইমস সম্পাদককে হত্যার হুমকি, ভোলায় সাংবাদিকদের প্রতিবাদ

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমস২৪.কম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ঢাকা টাইমস ভোলা অফিসের আয়োজনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে ভোলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তা না হলে ভবিষ্যতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়’র ভোলা প্রতিনিধি ইকরামুল আলমের সভাপতিত্বে মানবন্ধনে বক্তৃতা করেন ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙ্গা টিভির ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ (চ্যানেল আই), ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম (একাত্তর টিভি), সাংস্কৃতিক সম্পাদক হোসাইন সাদী (বৈশাখী টিভি), পাঠাগার সম্পাদক এম হেলাল উদ্দিন (জি টিভি ও যুগান্তর) প্রমূখ।

আবদুল মালেক/ভোলা