আরিফ জাহানের সিনেমা ‘ড্রিম গার্ল’ থেকে বাদ পড়লেন অধরা খান। ছবি : সংগ্রৃহীত

যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের নতুন সিনেমা ‘ড্রিম গার্ল’ থেকে বাদ দেয়া হয়েছে অভিনেত্রী অধরা খানকে। মহরত শেষে জানানো হয়েছিলো সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা অধরা খান ও চিত্রনায়ক জিয়াউল রোশান রিক্ত। কথা ছিলো জুন মাসে শুরু হবে শ্যুটিং।

কিন্তু হঠাৎ করে নির্মাতা আরিফ জাহান অধরা খানকে সিনেমা থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তার পরিবর্তে নতুন নায়িকা সন্ধানের কথাও জানিয়েছেন তিনি। এছাড়া সিনেমার নাম পাল্টে ‘ড্রিম গার্ল’ থেকে রাখা হয়েছে ‘হৃদিতা’।

২৪ মে শুক্রবার পরিচালক এম এম ইস্পাহানী গণমাধ্যমকে বলেন, ‘শুরুতে আমরা যে গল্প নিয়ে কাজ শুরু করেছিলাম সেটি সিনেমায় থাকছে না। এখন নতুন গল্প ও নাম নেওয়া হয়েছে। আর নতুন চরিত্রের সঙ্গে অধরা খানকে আমাদের যথার্থ মনে হচ্ছে না। তাই নায়িকা পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছি। এখন নতুন নায়িকা খুঁজছি।’

এদিকে সিনেমা থেকে বাদ পড়ার বিষয়টি অনুষ্ঠানিকভাবে অধরা খানকে বলা হয়নি বলে জানান তিনি। তার ভাষ্যে, ‘ড্রিম গার্ল’র পরিচালক-প্রযোজক কেউই আমাকে সিনেমাটিতে না থাকার বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাননি। এটি নিয়ে আমি একটা ফেসবুক পোস্ট দেখেছি। তবে যদি গল্প ও সিনেমা নাম পরিবর্তন হয় আমিও সিনেমাটি করব না। কারণ আমার সঙ্গে চুক্তি হয়েছে ‘ড্রিম গার্ল’র, অন্য সিনেমার নয়’, বললেন ‘নায়ক’ খ্যাত এই অভিনেত্রী।

উল্লেখ্য, চিত্রনায়িকা অধরা খান। শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র শুরু করেন। এই ছবিতে অধরা নায়ক সাইমনের সাথে জুঁটি বাঁধেন। এ ছাড়া ২০১৮ সালে মুক্তি পেয়েছে ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা নায়ক আসিফ নূরের সাথে জুটি বাঁধেন।

আজকের পত্রিকা/কেএইচআর/জেবি