মাদকসহ আটক ৩ মাদক ব্যবসায়ী। ছবি প্রতিনিধি

নীলফামারীর ডোমার উপজেলায় ১৫ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ১১ জানুয়ারি শুক্রবার ভোররাতে উপজেলার গোমনাতি ইউনিয়নের বাজারপাড়া এলাকার মাদক ব্যবসায়ী কামরুজ্জামান সাবলুর বাড়ি হতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, ডোমার পৌরসভার বসতপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৪৯), বোড়াগাড়ি ইউনিয়নের পশ্চিমবোড়াগাড়ি কাকতলী এলাকার জাহিদুল ইসলামের ছেলে মো: আশিকুর রহমান আশিক (২৪) ও গোমনাতি ইউনিয়নের বাজারপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে কামরুজ্জামান সাবলু (২১)।
থানা সুত্র জানায়, শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ও থানার অফিসার্স ইনচার্জ মো: মকছেদ আলীর নেতৃত্বে সাবলুর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘরের টিনের একটি ট্রাংক হতে ১৫ বোতল ফেন্সিডিল, ১০ হাজার টাকা ও একটি মটরসাইকেলসহ তাদেরে গ্রেফতার করা হয়।
শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এব্যপারে তাদের বিরুদ্ধে নতুন মাদক আইনে একটি মামলা করা হয়েছে। কালামের বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ একাধীক মামলা ও আশিকের বিরুদ্ধে অটো-রিক্সা ছিনতাই মামলা রয়েছে।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো: মোকছেদ আলী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, যত ক্ষমতাবান ব্যক্তি হোক না কেন, মাদকদের সাথে কোন ছাড় নাই। আশা করি আগামী ছয় মাসের মধ্যে ডোমার উপজেলায় একজনও মাদক ব্যবসায়ী ও সেবনকারী থাকবে না।

ইয়াছিন মোহাম্মদ সিথুন, নীলফামারী।