ইয়াবাসহ আটক এসআই প্রত্যাহার

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলায় ৮ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাজাসহ আটক পুলিশের উপ-পরিদর্শককে সাময়িক ভাবে প্রত্যাহার করা নেয়া হয়েছে।

এছাড়াও এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে ঠাকুরগাঁও ডিবি পুলিশ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান মনির বলেন, রোববার রাতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপ কুমার সরকার বাদী হয়ে মাদকদ্রব্য আইনে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলায় ঠাকুরগাঁও আদালতে কর্মরত পুলিশের এসআই হেলাল উদ্দীন প্রমাণিক (৪৫) নওগাঁ জেলার প্রয়াত জগা প্রমাণিকের ছেলে, মানিক দাস (২৫) ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া এলাকার প্রয়াত বাদল দাসের ছেলে, ও মাসুদ রানা কে আসামী করা হয়।

পুলিশ সুপার মনিরুজ্জামান মনির বলেন, রোববার দুপুরে জেলার পীরগঞ্জ উপজেলার পুরাতন ডাকবাংলো থেকে ৮ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা সহ উপ-পরিদর্শক হেলাল উদ্দীন প্রমাণিক ও তার সহযোগি মানিক দাসকে আটক করে ঠাকুরগাঁও ডিবি পুলিশ। এসময় আরেক সহযোগি মাসুদ রানা সুকৌশলে পালিয়ে যায়।

আটক দুইজনকে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া মাসুদ রানাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মনিরুজ্জামান মনির বলেন, হেলাল উদ্দীণ প্রমাণিক পুলিশে কর্মরত অবস্থায় মাদক ব্যবসার সঙ্গে জড়িয়েছিল। ইতিমধ্যে তাকে সাময়িক ভাবে প্রত্যাহার করা নেয়া হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে পুলিশের বিভাগীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

রহিম উল আলম খোকন/ঠাকুরগাঁও