বলিউডের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু ভারতেই নয়, বিভিন্ন আন্তর্জাতিক উৎসব ও টিভি অনুষ্ঠানে যেতে হয়েছে তাকে।

এর অংশ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের আয়োজনে মজার ও বিচিত্র কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। টুইটার মেসেজ কোথায় দেখেন, এমন প্রশ্নের পাশাপাশি নিজেকে একটি হ্যাশট্যাগে বর্ণনা করতে বলা হয় তাকে। তিনি সবটারই উত্তর দিয়েছেন।

টুইটার মুভিজ অ্যাকাউন্ট থেকে শনিবার (১২ অক্টোবর) শেয়ার করা ভিডিওতে জানা যায়, টুইটারে প্রিয়াঙ্কাকে আগে ফলো করেছেন স্বামী নিক জোনাস। সামাজিক যোগাযোগের এই মাধ্যম থেকেই তাদের প্রেমের গল্প শুরু হয়েছিল। টুইটারে মেসেজ পাঠিয়ে তার সঙ্গে প্রথম যোগাযোগ করেন আমেরিকান গায়ক নিক।

এখন পর্যন্ত পাওয়া সবচেয়ে মজার মেসেজ প্রসঙ্গে জানতে চাইলে প্রিয়াঙ্কা উল্লেখ করেন, লেটস হ্যাং! এটি পাঠিয়েছেন নিক। এরপরের প্রশ্ন ছিল, টুইটার মেসেজ দেখার প্রিয় জায়গা কোনটি? ৩৭ বছর বয়সী এই তারকার সহজ স্বীকারোক্তি, ‘টয়লেটের কমোড।’

এদিকে প্রিয়াঙ্কার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নিয়ে দর্শক ও সমালোচকরা ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। সোনালি বোস পরিচালিত ছবিটিতে আরও অভিনয় করেছেন ফারহান আখতার, জায়রা ওয়াসিম, রোহিত শরাফ।