টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর, সম্পাদক মওলা

টাঙ্গাইল প্রেসক্লাবের ২০২০-২১ সালের কার্যকরী পরিষদ নির্বাচনে জাফর আহমেদ (দৈনিক যুগান্তর ও বৈশাখী টিভি) সভাপতি এবং কাজী জাকেরুল মওলা (আরটিভি ও সাপ্তাহিক প্রযুক্তি) সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিন সভাপতি-সাধারণ সম্পাদকসহ সাংগঠানক ১৩টি পদের কোনটিতে একাধিক প্রার্থী না থাকায় জাফর-মওলা প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশন।

অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হচ্ছেন- সহ-সভাপতি এমএ ছাত্তার উকিল (সম্পাদক, মৌবাজার) ও একরামুল হক খান তুহিন (মাছরাঙ্গা টেলিভিশন), যুগ্ম-সম্পাদক পদে মো. নাসির উদ্দিন (এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিন) ও ইফতেখারুল অনুপম (জনকন্ঠ ও চ্যানেল টুয়েন্টিফোর), কোষাধ্যক্ষ আব্দুর রহিম (সমকাল ও বাংলাদেশ বেতার), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টেলিভিশন), ক্রীড়া সম্পাদক পদে খন্দকার মাসুদুল আলম (মজলুমের কন্ঠ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ(কালের কন্ঠ), কার্যকরী সদস্য কামনাশীষ শেখর (প্রথম আলো), সাহাব উদ্দিন মানিক (ফিনানসিয়াল এক্সপ্রেস), মহিউদ্দিন সুমন (জিটিভি), কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ) ও মামুনুর রহমান মিয়া (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন)।

টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রধান নির্বাচন কমিশনার এবং টাঙ্গাইলের সরকারি কৌশুলী (পিপি) এস আকবর খান ও বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

-মু. জোবায়েদ মল্লিক বুলবুল/টাঙ্গাইল