জ‌বির দর্শন বিভাগের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দর্শন বিভাগের ১৫তম ব্যাচের নবীন বরণ এবং ১০ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী, ২০২০) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান।

তিনি তাঁর বক্তব্যে বলেন ”আমাদের ছাত্র ছাত্রীদের থাকার মত হল নেই ক্যান্টিন নেই তার পরেও বিভিন্ন চাকরির পরিক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরেই আমাদের ছাত্র ছাত্রীদের অবস্থান। তাই তোমরা ভালোভাবে পড়াশোনা করবে। আর বিদায়ী ও নবীন শিক্ষার্থীদের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা।

দর্শন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ তৌহিদুল হাসান সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ কামাল উদ্দীন আহমদ, গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ, বরিশাল এর মাননীয় উপাচার্য আধ্যাপক ড. আনিসুজ্জামান, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. চঞ্চল কুমার বোস।

এসময় দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ড. পারভীন আক্তার, মোঃ জসিম খান, ফরহাদ আহমেদ, নুসরাত জাহান পান্না, সোচনা শোভা, প্রভাষক শামীম আরা পিয়া,  সাজিয়া আফরিন।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জাঁকজমকপূর্ণভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করা হয়। যার মধ্যে নাচ, গান, র‍্যাম্প, অভিনয় ও আবৃত্তি অন্যতম ছিল।

-মিজানুর রহমান