জয়া আহসান

কারিনা কিংবা মালাইকারা নয়, টালিগঞ্জের তারকারাও শরীরচর্চার বিষয়ে ভীষণ সচেতন। শুভশ্রী, মিমি, প্রিয়াঙ্কাদের পাশাপাশি এই তালিকায় রয়েছেন জয়া আহসানও। এই মুহূর্তে জয়া আহসান রয়েছেন বাংলাদেশে। ঢাকার রুসলান স্টুডিওতে নিজের ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে জয়াকে জিমে ঘাম ঝড়াতে দেখা যাচ্ছে।

বাংলাদেশের শুধু জয়া আহসানই নন, এই রুসলান স্টুডিওতে শরীরচর্চা করতে যান দেশের বহু তারকাই। বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়া থেকে শুরু করে অনেকেই শরীরচর্চার জন্য যান ঢাকার রুসলান স্টুডিওতে।

এই মুহূর্তে জয়া তার আগামী সিনেমা ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নিয়ে ব্যস্ত রয়েছে। সম্প্রতি এই সিনেমার মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও হাজির ছিলেন অভিনেত্রী। এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র ও ইমন চক্রবর্তী।

সিনেমাটিতে জয়া আহসান ছাড়াও দেখা যাবে বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, রাজেশ শর্মার অভিনেতা অভিনেত্রীদের। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার, যেখানে জয়াকে স্প্লিট পারসোনালিটি ডিসঅর্ডারে আক্রান্ত হতে দেখা যাবে।

সূত্র : জি নিউজ