চিত্রনায়ক ওমর সানি ও মৌসুমী। ছবি: সংগৃহীত

১৫ এপ্রিল থেকে সম্প্রচার শুরু হচ্ছে সেলিব্রেটি শো ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’। প্রতি মঙ্গলবার রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে অনুষ্ঠানটি। ওমর সানি’র সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ।

দর্শকরা ওমর সানীকে সিনেমার নায়ক হিসেবেই দেখেছেন। পাশাপাশি কয়েক বছর ধরে মডেল হিসেবেও তিনি পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। তবে এবারই দর্শকরা তাকে উপস্থাপক হিসেবে দেখতে পাবেন। ওমর সানীর আহ্বানে সাড়া দিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে আড্ডায় অংশ নিয়েছেন একঝাঁক তারকা শিল্পী। তারকাদের মধ্যে প্রিয়দর্শিনী মৌসুমীও ছিলেন। মৌসুমী সাথে ওমর সানির আড্ডা দিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানের আজকের পর্বটি। অনুষ্ঠানে ওমর সানীর সঙ্গে কথোপকথনে উঠে আসে ওমর সানী-মৌসুমীর প্রেম, রোমান্স, সংসার জীবন, চলচ্চিত্রে মৌসুমীর সফলতার ২৬ বছর, তার সঙ্গে সফল নায়কের জুটি, তার নির্দেশনা এবং আগামীর ভাবনাসহ আরো নানান গল্প।

মৌসুমী ছাড়াও ‘জোশ আড্ডা উইথ ওমর সানী’ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অতিথি হিসেবে অংশ নিয়েছেন রোজিনা, তৌকীর আহমেদ, রবি চৌধুরী, অনন্ত জলিল-বর্ষা, মাহিয়া মাহি, রেসি, নিরব, মিশা সওদাগর, অমিত হাসান-লাবনী, ফেরদৌস ও অপু বিশ্বাস।

আজকের পত্রিকা/এসএ/এমআরএস/জেবি