দেশের সর্ববৃহৎ ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড এবং বাংলাদেশের প্রথম মাল্টিপ্লেক্স মুভি থিয়েটার স্টার সিনেপ্লেক্স সম্প্রতি ‘জোকার’ চলচ্চিত্র মুক্তিকে ঘিরে একটি সফল ক্যাম্পেইন সম্পন্ন করেছে। ‘স্পট দ্য জোকার’ শিরোনামের এই ক্যাম্পেইনে ‘জোকার’ চলচ্চিত্রের ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

এই ক্যাম্পেইনের অংশ হিসাবে, সোশ্যাল মিডিয়াতে যারা জোকার ফুডম্যানের ছবি শেয়ারে অংশগ্রহণ করেছেন, তাদের জন্য পুরস্কার হিসেবে চলচ্চিত্রটি দেখার ফ্রি টিকেট জেতার সুযোগ ছিল। স্টার সিনেপ্লেক্সের সহযোগিতায় ‘স্পট দ্য জোকার’ শিরোনামের এই ক্যাম্পেইনের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের নাম ঘোষণা করেছে পাঠাও।

সোশ্যাল মিডিয়াতে জোকার ফুডম্যানের ছবিতে সর্বাধিক লাইক এবং কমেন্টের ভিত্তিতে দশজন বিজয়ীকে নির্বাচিত করা হয়েছে। বিজয়ীরা হলেন: টিপু কাওসার, আবদুল্লাহ আল মামুন, আলী নূর শিরাজী সাদ, সোহাগ রানা, জুনায়েদ তামিম, মোঃ মারুফ ইসলাম, শাকিল শরীফ, ইসলাম এ-রনি, নিপু এবং আরমান হাসান।

বিজয়ীরা পাঠাও এবং স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে ‘জোকার’ চলচ্চিত্রটি দেখার জন্য দুটি করে টিকেট পাবেন। পাঠাওয়ের নিজস্ব ডেলিভারি লজিস্টিক সার্ভিস পাঠাও কুরিয়ারের মাধ্যমে বিজয়ীদের টিকেট প্রেরণ করা হবে।

এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময় সৌভাগ্যবান ইউজাররা যারা পাঠাও ফুডে খাবার অর্ডার করেছেন, পাঠাওয়ের ফুডম্যান জোকারের বেশে তাদের অর্ডার ডেলিভার করেছেন এবং সেই ইউজাররা জিতেছেন দুইটি করে ফ্রি ‘জোকার’ চলচ্চিত্রের টিকেট স্টার সিনেপ্লেক্সে দেখার জন্য।

আজকের পত্রিকা/সিফাত