জৈন্তাপুরে বিজয় মাসকে স্বাগত জানিয়ে র‍্যালী

ডিসেম্বর মাস বাংঙ্গালী জাতির বিজয়ের মাস, দীর্ঘ নয় মাস যুদ্ধের পর ৩০ লক্ষ শহীদ এবং ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন ভূ-খন্ড, আরো পেয়েছি লাল সবুজের পতাকা। আর সেই মাসকে বরণ করে নিতে জৈন্তাপুর উপজেলায় আয়োজন হয় এক বর্নাঢ্য বিজয় র‍্যালী।

১ ডিসেম্বর রবিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মৌরিন করিম এর নেতৃত্বে বিজয় র‍্যালীটি উপজেলা কমপ্লেক্স হতে শুরু হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, ডেপুটি কমান্ডার হাজী মোঃ আনোয়ার হোসেন, মুক্তিযুদ্ধা আব্দুর রশিদ, ২নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের নিজপাট ইউনিয়নের সভাপতি আতাউর রহমান বাবুল, আওয়ামী লীগ নেতা সিরাজ উদ্দীন, উপজেলা সমাজ সেবা অফিসার একে আজাদ ভুইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান হোসেন, বিয়াম কুদরত উল্লাহ স্কুলের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল সহ বিভিন্ন অঙ্গ সংঘটনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলি ও ছাত্র- ছাত্রীবৃন্দ।

নাজমুল ইসলাম/জৈন্তাপুর