জেলার সম্মেলন সফল করতে মহিলা আওয়ামী লীগের র‌্যালী

আগামী ১২ ডিসেম্বর বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে কুড়িগ্রাম জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম শহীদ মিনারস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে গিয়ে শেষ হয়। স্টেডিয়াম চত্বরে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনিরা আক্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক খাদিজা সুলতানা কেয়া, সাংগঠনিক সম্পাদক জেসমিন লাকী, রাজারহাট উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবেরা সুলতানা হ্যাপী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার মিনা, সদস্য ফাতেমা প্রমুখ।

এ সময় উপস্থিত সকলকে আগামী ১২ ডিসেম্বরের সম্মেলন সুষ্ঠুভাবে সফল করতে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন বক্তারা।

উল্লেখ্য, আগামী ১২ ডিসেম্বর ২০১৯ ইং রোজ: বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী এমপি উপস্থিত থাকবেন।

সভাপতিত্ব করবেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল ও স ালনায় থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ জাফর আলী।

এজি লাভলু/কুড়িগ্রাম