জেডিসি পরীক্ষার্থীকে গণধর্ষনের প্রতিবাদে জবিতে মানববন্ধন

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানার উস্থি ইউনিয়নের দাইরগাঁও বালিকা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও জেডিসি পরীক্ষার্থী রাহিমা খাতুন (১৪) কে অপহরণ ও গণধর্ষণের প্রতিবাদে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা।

(৬ নভেম্বর) বুধবার দুপুর ১ টায় জবি ক্যাম্পাসের ভাস্কর্য চত্ত্বরে “গফরগাঁও স্টুডেন্টস এসোসিয়েশন জগন্নাথ বিশ্ববিদ্যালয়” মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, জবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তানজিনা শিমু, সাইফুজ্জামান, কাওসার আহমেদ অন্তর প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার পাগলা থানার কলুরগাঁও গ্রামে এক দিনমজুরের কন্যা জেডিসি পরিক্ষার্থী রাহিমা খাতুন (১৪)কে গত ৬ অক্টোবর বাড়ি থেকে অপহরন করে নিয়ে রাজধানী ঢাকা, জেলা শহর ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে আটকে রেখে পালাক্রমে ধর্ষন করে দুই সন্তানের জনক বিপ্লব মেকার (৪৪), দুই সন্তানের জনক ওয়াশির খাঁ (২৬) ও দুই সন্তানের জনক শারফুল শেখ (২৫) নামে তিন লম্পট । ধর্ষনের পর প্রায় অচেতন অবস্থায় জেডিসি পরীক্ষার আগের দিন গত শুক্রবার ভোরে দাইরগাঁও মাদ্রাসার সামনে ফেলে রেখে যায় ধর্ষণের শিকার জেডিসি পরীক্ষার্থীকে।

মিজানুর রহমান/জবি