জাবি রোভার স্কাউটের নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) রোভার স্কাউট গ্রুপের ২০১৯-২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সিনিয়র রোভার মেট (এস আর এম) ভূগোল ও পরিবেশ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মুহাম্মদ খলিলুর রহমান, সহকারী সিনিয়র রোভার মেট (এএসআরএম) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৩য় বর্ষের কাজী আলাউদ্দিন এবং ভূগোল ও পরিবেশ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী কানিজ রোকেয়া কনা।

আজ মঙ্গলবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের একটি কক্ষে সংগঠনের ভারপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান ‘দায়িত্ব হস্তান্তর ও বিদায়’ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করেন।

কমিটির বাকি সদস্যরা হলো- অফিস সম্পাদক- এনামুল হক ও মাহবুবুর রহমান সিফাত; সাংগঠনিক সম্পাদক- জিল্লাল হোসেন সৌরভ; তথ্য- প্রযুক্তি সম্পাদক- মেহেদী হাসান রুমান; প্রচার সম্পাদক- শারমিন আক্তার ও ফরিদ আহমেদ।

সংগঠনের ভারপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান বলেন,’ আমরা সেচ্ছাসেবী সংগঠন। দেশের যেকোন প্রয়োজনে রোভার সদস্যরা তাদের মটো সেবা নিয়ে সহযোগিতা করতে সদা প্রস্তুত। আমাদের দক্ষ্য ও সচেতন নাগরিক হিসেবে গড়ে তুলতে স্কাউট আমাদের সহায়ক। এর পাশাপাশি পড়াশুনাও আমাদের শ্রেষ্ঠতা প্রমাণ করতে হবে।’

সিনিয়র রোভার মেট খলিলুর রহমান বলেন,’ জাবি রোভার একটি সুশৃঙ্খল ও দক্ষ্য ইউনিট। আমরা সর্বদা সেবা নিয়ে দেশের যেকোন ক্রান্তিকালে সহযোগিতা করতে প্রস্তুত। জাবি রোভার দেশের অন্যতম একটি ইউনিটে রূপান্তরিত করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

এসময় জাবি রোভারের সাবেক সিনিয়র রোভার মেট সাব্বির আহমেদ, মাহবুবুর রহমান, ইব্রাহীম নোমান, জাবি বিএনসিসির সাবেক ক্যাডেট সার্জেন তাজুল ইসলাম ত্বোহা, জয়নাল আবেদিন শিশিরসহ সকল রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।

আজকের পত্রিকা/জাবি