জেলা জাতীয় মহিলা পার্টির পরিচিতি সভা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব মো. সোলায়মান আলম শেঠ বলেছেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশী শক্তিশালী। কারণ জাতীয় পার্টির কর্ণধার তিনি। এরশাদই জাতীয় পার্টির প্রেরণা।

রোববার দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা জাতীয় মহিলা পার্টির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি রাজনীতির মাঠে নেই মন্তব্য করে তিনি বলেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। সুসংগঠিত জাতীয় পার্টি আগামীতে সরকার গঠন করবে প্রত্যাশা করেন মো. সোলায়মান আলম শেঠ।

খাগড়াছড়ি জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি সর্বরী দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় চট্টগ্রাম মহানগর সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন রনি, খাগড়াছড়ি জেলা জাপা’র আহবায়ক অমৃত লাল ত্রিপুরা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা কমিটির সদস্য সচিব ইঞ্জি: মো: খোরশেদ আলম, খাগড়াছড়ি জেলা কমিটির যুগ্ম আহবায়ক মনিন্দ্র লাল ত্রিপুরা, ফিরোজ আহম্মদ প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে খাগড়াছড়ি জেলা জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব মো. সোলায়মান আলম শেঠসহ নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়।

এমআরবি/খাগড়াছড়ি