চরফ্যাশনের দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি পদে নজরুল ইসলাম রিপন নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

জমে উঠেছে চরফ্যাশন উপজেলার দুলারহাট বাজার ব্যবসায়ীদের নির্বাচন। নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে নানান গুঞ্জন। কে হবেন নির্বাচিত সভাপতি-সম্পাদক এ নিয়ে পুরো বাজারে চলছে আলোচনা।

চায়ের দোকানে রয়েছে ব্যবসায়ী ভোটারদের ভিড়। যোগ্য প্রার্থীদেরকে নির্বাচিত করার জন্যে ব্যবসায়ীরা অধীর আগ্রহ প্রকাশ করেছেন। ভোটার শাহাবুদ্দিন বলেন, আমরা চাই সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচন করতে। যাকে দিয়ে বাজার কাজ সঠিকভাবে পরিচালিত হবে তাকে নির্বাচিত করা হবে। বাজার ব্যবসায়ীগণ সচেতন রয়েছে।

নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম।

তিনি বলেন, মোট ৫৮৮ভোট রয়েছে। কিছু ভোট বাড়তে পারে। সভাপতি পদে ২জন সাবেক সভাপতি মরহুম মোজাম্মেল পন্ডিতের পুত্র নজরুল ইসলাম রিপন, বর্তমান সভাপতি নুরাবাদের সাবেক ইউপির চেয়ারম্যান মরহুম আবদুল আলী মাষ্টারের পুত্র রুহুল আমীন, সাধারণ সম্পাদক পদে জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলম ও মো. শাহাজান।

এ ছাড়াও সহ-সভাপতি ২জন, যুগ্ম সম্পাদক পদে ১জন, কোষাধ্যক্ষ পদে ২জন, ৬টি সদস্য পদে ১৮জন প্রতিদ্বন্দিতা করবেন। আগামী ৩০ জুন সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

সভাপতি প্রার্থী নজরুল ইসলাম রিপন বলেন, আমার বাবা মোজাম্মেল হক পন্ডিত দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সভাপতি ছিলেন। সঠিক ভাবে দায়িত্ব পালন করেছেন। তার উত্তর সূরি হিসাবে সাধারণ ব্যবসায়ীগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন।

আমির হোসেন/চরফ্যাশন