বলিউডের অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ১৯ নভেম্বর ৪৪ বছরে পা দিলেন। তার এই জন্মদিন উপলক্ষে তার ভক্তদের সাথে সাথে বহু সেলিব্রিটিরাও এই দিন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সবচেয়ে বড় চমক দিয়েছেন তার কন্যারা এবং তার প্রেমিক রহমান সল। তার প্রেমিক ও মেয়েরা মিলে তার বাড়ির ছাদে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন। তারা সুস্মিতার অগোচরেই আগে থেকেই পুরো ছাদটি খুব সুন্দর করে সাজিয়ে নিয়েছিলেন যা দেখে প্রাক্তন বিশ্বসুন্দরী আবেগ আপ্লুত হয়ে পড়েন। সুস্মিতা পুরো বিষয়টি গুনাক্ষরেও টের পাননি, পুরো বিষয়টি জানার পর তিনি আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেন না। এই আনন্দের মুহূর্ত সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট শেয়ার করেছেন।

এই সারপ্রাইজ পার্টির ভিডিও শেয়ার করার সময় সুস্মিতা সেন খুবই ভাবুক হয়ে পড়েন। তিনি ক্যাপশনে লেখেন, ”একেবারেই মন্ত্রমুগ্ধ একটি জন্মদিন, আমি যা যা চেয়েছিলাম সব পেয়ে গেছি। ধন্যবাদ আমার জান রহমান, জন্মদিনে এমন সারপ্রাইজ দেওয়ার জন্য। প্রত্যেকে এত সুন্দর অভিনয় করেছে যে আমি কিছুই বুঝে উঠতে পারিনি। সুন্দরভাবে সাজানো ছাদ, লাইটে ভরা, ছোট্ট একটা তাঁবু, বেলুন, সুস্বাদু কেক ও বিভিন্ন দিকে ছড়িয়ে থাকা চিঠি।”

সুস্মিতার ভক্তরা এই ভিডিও দেখে প্রচুর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেইসাথে সুস্মিতাকে জন্মদিনের অসংখ্য অভিনন্দন জানিয়েছে তারা। ১৯৯৮ সালে বিশ্বসুন্দরীর শিরোপা লাভকারী সুস্মিতা 44 বছরে পা দিলেন। এর আগে ১৯৯৪ তে ফেমিনা ইন্ডিয়া-র শিরোপা লাভ করেছিলেন তিনি। ১৯৯৬ সালে ‘দস্তক’ সিনেমা দিয়ে বলিউডের জগতে পা রাখেন তিনি। বর্তমানে সুস্মিতা মডেল রহমান শহের সাথে সম্পর্কে জড়িয়ে থাকার জন্য বিভিন্ন ভাবের আলোচনা হয় তাদের নিয়ে। তারা দু’জনে একে অপরের সাথে বেশ খানিকটা সময় কাটান। তাদের দুজনের ফটো ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

What a magical #birthday EVERYTHING I COULD’VE WISHED FOR & MORE❤️❤️❤️😁💃🏻🌈 Thank you jaan @rohmanshawl for this ALL HEART Birthday Surprise!!! I love you😍💋Everyone acted sooooo well…I really had no idea!!!😅👏 And there it was…a magical terrace with lights, balloons, tent, yummy cake & heartfelt notes suspended all over…How simply loved you make me feel Alisah, Renée, @rohmanshawl @pritam_shikhare @nupur_shikhare & Rajesh!!!🤗❤️😊Even my other baby, My puddle called #darling came to surprise me!!!😀😇🤗 #sharing #cherished #happiness #love #family #friends #celebrations #44yrs #birthdaygirl 😄💃🏻❤️🎵 I love you guys!! #duggadugga 💃🏻💃🏻💃🏻

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on