শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন পুলিশ সুপার। ছবি-প্রতিনিধি

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য বিএনপি একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। তারা এক সময় জনবিচ্ছিন্ন হয়ে যাবে।
১১ জানুয়ারি শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। এ সময় তিনি জানান, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের যে মহাপরিকল্পনা রয়েছে তা বাস্তবায়নে কাজ করতে হবে।
তিনি বলেন, মন্ত্রী হিসেবে আমি শিল্পমন্ত্রণালয়ে বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাবো। জাতি আমাদের রায় দিয়েছে উন্নয়নের পক্ষে এটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়ন করাই প্রধান লক্ষ্য থাকবে।
নিজ নির্বাচনী এলাকা নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) তথা শিল্পসমৃদ্ধ নরসিংদী জেলা নিয়ে পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি বলেন, এলাকায় কর্মসংস্থানের লক্ষ্যে কাজ করে যাবো। নরসিংদীতে সার কারখানা, তাপ বিদ্যু কেন্দ্রসহ সরকারের বেশ কিছু শিল্পকারখানা নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। তা বাস্তবায়নে কাজ করে যাবো।
এর আগে মন্ত্রী সার্কিট হাউজে পৌছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় নরসিংদী-৩ (শিবপুর) আসনের সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। বিকালে তিনি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।