ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জের সঈদপুর নামক স্থানে অ্যাম্বুলেন্স ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের। স্থানীয় ও শেরপুর হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার(০৯ আগস্ট) বিকাল সাড়ে পাঁচটায় উলে­খিত স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত আলী আহমদ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউপির জালুয়াবাদ গ্রামের মৃত সরা মিয়ার পুত্র।

জানা গেছে, এক মাস পূর্বে আলী আহমদের পুত্র জজ মিয়া সৌদি আরবে মৃত্যুবরণ করেন। শুক্রবার সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে ছেলের লাশ এম্বোল্যান্স (ঢাকা মেট্রো-চ-৭১-১১৪২) যোগে হবিগঞ্জ জেলার মাধবপুরের জালুয়াবাদ গ্রামে নেওয়ার পথে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী পিবআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৬-৪৯৩১) মুখোমুখি সংঘর্ষ হলে এম্বোল্যান্সটি মহাসড়ক থেকে ২৫ ফিট নিচে ছিটকে পড়ে। ঘটনাস্থলে আলী আহমদ মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ওসমানী নগর ফায়ার সার্ভিসের একদল কর্মী ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ৪জনকে উদ্ধার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

শেরপুর হাইওয়ে ওসি ওয়াদিুজ্জামান দুর্ঘটনার খবরটি নিশ্চিত করে বলেন, আলী আহমদের মৃতদেহটি যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত এম্বোল্যান্স ও পিকআপ ভ্যানটিচ শেরপুর হাইওয়ে থানার হেফাজতে রয়েছে।

-আজকের পত্রিকা