বাবা-মায়ের সাথে সাকিব আল হাসান

বিশ্বকাপে দুর্দান্ত খেলছেন সাকিব।একে গড়ছেন একের পর এক রেকর্ড! বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ব্যাটিং করতে নামুক কিংবা বোলিং করতে; রেকর্ড হবেই! বিশ্বকাপে বাংলাদেশ সপ্তম ম্যাচে এসে উড়িয়ে দিয়েছে আফগানিস্তানকে। এই ম্যাচে ৬২ রানের ব্যবধানে আফগানদের হারিয়ে মাঠ ছাড়ে মাশরাফি বাহিনী।

এবারের বিশ্বকাপ আসরে প্রায় প্রতিটি ম্যাচেই দাপুটে ক্রিকেট খেলেছেন বিশ্ব বিখ্যাত অলরাউন্ডার সাকিব। সাকিব আল হাসানের খেলা দেখতে কখনো স্টেডিয়ামে যান না সাকিবের বাবা-মা। তবে এবার যে বিশ্বকাপ বলেই কথা। তাইতো স্টেডিয়ামে বসেই সাকিবের খেলা দেখছেন তার বাবা-মা।

বাবা-মায়ের সাথে সাকিব আল হাসান

আফগানিস্তানের বিপক্ষে সাকিব বিশ্বকাপের মঞ্চে প্রথম বাংলাদেশি হিসেবে নিয়েছেন পাঁচ উইকেট। দ্বিতীয় ব্যক্তি হিসেবে ৫০ রানের বেশি ও পাঁচ উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার। এর আগে এই কৃতিত্ব ছিল ভারতের যুবরাজ সিংয়ের। এ ছাড়া বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে বিশ্বকাপে এক হাজার রান ও ৩০ উইকেটের বেশি নিয়েছেন সাকিব আল হাসান।

আর এইদিন এক প্রকার তাণ্ডব দেখান সাকিব। বল হাতে তুলে নেন ৫ উইকেট। আর ব্যাট হাতে করেন দারুণ এক হাফ সেঞ্চুরি। এই ব্যাপারে অবশ্য কথা বলেছেন সাকিব আল হাসানের বাবা-মা। এই ব্যাপারে সাকিব আল হাসানের বাবা মসরুর রেজা বলেন, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে আমার ছেলে বাংলাদেশের কোটি মানুষের প্রত্যাশা পূরণ করেছে।’ তার মা বলেন ,’আমার ছেলে আজ দারুণ খেলছে। আশা করি ও পরবর্তী ম্যাচগুলোতেও বেশ ভালোভাবেই পারফর্ম করবে।’

আজকের পত্রিকা/এসএমএস