রাজেন্দ্রপুর থেকে ছিনতাই হওয়া কাভার্ডভ্যানসহ ২৬টি মোটরসাইকেল মাষ্টারবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে পোড়াবাড়ি র‌্যাব।

র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে নিলয় মোটর্স লি. এর একটি কাভার্ডভ্যান ঢাকা-মেট্রো-উ-১২-২০১১ এর মধ্যে হিরো হাংক ২৬টি মোটর সাইকেলসহ বৃহস্পতিবার সকাল সোয়া ১০ টার সময় খুলনার উদ্দেশ্যে রওনা হয়।

গাজীপুরের রাজেন্দ্রপুর মিয়াবাড়ী নামক স্থানে আসামাত্রই অজ্ঞাতনামা ছিনতাইকারীরা উক্ত গাড়ীর গতিরোধ করে ড্রাইভার মো. কামরুল ইসলামসহ গাড়ীর হেলপারকে মারপিট করে চোখে মলম লাগিয়ে অজ্ঞান করে হাত পা বেঁধে রাস্তার পাশে জঙ্গলে ফেলে গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায়।

এ গাড়ীটি এবং ২৬টি মোটর সাইকেল উদ্ধারের জন্য নিলয় মোটর্স লি. রাজেন্দ্রপুর, গাজীপুর শাখার সহকারী ম্যানেজার মো. এএসএম তারেক তানভীর(৩২) র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে কভার্ডভ্যান এবং ২৬টি মোটর সাইকেল উদ্ধারের জন্য গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব-১ এর অত্যাধুনিক যন্তপাতির মাধ্যমে জানতে পারেন মাষ্টারবাড়ী এলাকায় ২৬টি মোটর সাইকেলবাহী কভার্ডভ্যানটি অবস্থান করছে।

অবশেষে বিকাল সোয়া তিনটার দিকে মাষ্টারবাড়ী এলাকায় মোটর সাইকেলবাহী কভার্ডভ্যানটি উদ্ধার করেন। এবং র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাই কারী দল পালিয়ে যান।

-শহিদুল ইসলাম/গাজীপুর