সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমেদ সুহেলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম ইউ.কের উদ্যোগে মঙ্গলবার লন্ডনের ইপ্সউইচের স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ বালাগঞ্জ, ওসমাননীগর ও বিশ্বনাথ উপজেলা বিএনপির নেতাকর্মীরা অংশ নেন।

সাবেক ছাত্রনেতা হাই আতাউরের সভাপতিত্বে ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইশতিয়াক দুদুর পরিচালনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও সাবেক এমপি এম ইলিয়াস আলীর ছোট ভাই আছকির আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি নেতা যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ-সভাপতি আকতার হোসেন টুটুল, শহীদ সায়েম আহমদ, সুহেলের বড় ভাই কবি শাদ মিয়া, কলচেস্টার বিএনপির সভাপতি মিসবাহ উদ্দিন, যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, বিএনপি নেতা তালহা চৌধুরী, ম্যাক্সিম যুবনেতা নাঈমুল হক, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক ক্রীড়া সম্পাদক তোফায়েল আহমেদ, কবির উদ্দিন, ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা সুহেলের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রধান অতিথি এম আসকির আলী তার বড় ভাই বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় সরকারসহ সকলের সহযোগিতা কামনা করেন।

ফারুক মাহমুদ/চুনারুঘাট