আটক ধর্ষণ মামলার আসামি

চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ানের গোপিনাথপুর গ্রামে ১ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি পলাতক আব্দুল মালেককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা দায়েরের ২৫ ঘন্টার মধ্যে শুক্রবার রাতে তাকে যশোর জেলার ঝিকরগাছার নোয়ালীয়া গ্রাম থেকে চুয়াডাঙ্গা পুলিশ গ্রেফতার করে। এবিষয়ে শনিবার দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার। তিনি গ্রেফতারের বিষয়টি তুলে ধরে জানান, ধর্ষক আব্দুল মালেক সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ানের গোপিনাথপুর গ্রামের ঘর জামাই ও ঝিনাইদহ জেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। ধর্ষণের ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্দুল মালেক।

গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে তিনি যশোরে এক আতœীয়ের বাড়িতে অবস্থান করছেন। এরপর পুলিশ যশোরের ঝিকরগাছা থেকে আসামিকে তার আতœীর বাড়ি থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ানের গোপিনাথপুর গ্রামে ১ম শ্রেণীর স্কুলছাত্রীকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে একই মহল্লার আব্দুল মালেক নিজ আড়িতে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর থেকে আব্দুল মালেক পালাতক ছিল। স্কুলছাত্রী মূমুর্ষ অবস্থায় বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

শামসুজ্জোহা পলাশ/চুয়াডাঙ্গা