এসএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ বক্তব্য রাখছেন।

এসএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ বলেছেন, সারাদেশে বেকারত্বের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। থেমে নেই সিলেটেও। একটি চাকরির আশায় প্রতিদিন পকেটের টাকা খরচ করে ঘুরতে হচ্ছে শিক্ষিত বেকার যুবক-যুবতীদের।

সিলেটের চাকরির খবর অনলাইন নিউজ বেকার শিক্ষিত যুবক-যুবতীদের সহজেই চাকরি পেতে সুন্দর একটি উদ্যোগ নিয়েছে। তারা অনলাইন ও পত্রিকায় বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে সহজ করে দিয়েছে চাকরি প্রার্থীদের জন্য। চাকরি প্রত্যাশীরা আর বিভিন্ন প্রতিষ্ঠানে ছুটাছুটি করতে হবে না। ঘরে বসেই পেয়ে যাবে চাকরির খোঁজ। এমন একটি মহৎ উদ্যোগ নেওয়ায় পত্রিকার সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

গত শনিবার শাহপরাণ এলাকার একটি অভিজাত হোটেলের হলরুমে সিলেটের প্রথম অনলাইন নিউজ সিলেটের চাকরির খবরের ১ম বর্ষপূর্তি উদযাপন ও ২য় বর্ষে পদার্পন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

স্বাধীন বাংলা পত্রিকার সিলেটের প্রতিনিধি মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে ও শেখ মঈনুদ্দিন আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, দৈনিক সিলেটের দিনকালের প্রধান সম্পাদক আব্দুল লতিফ নুতন, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, শাহজালাল ইসলামী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম রব্বানী, দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জে.এ কাজল খান, বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন, সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি আব্দুল সালাম।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- সিলেটের চাকরির খবরের সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম নাহেদ, নির্বাহী সম্পাদক আব্দুর রহমান হিরা, বার্তা সম্পাদক রেজওয়ান আহমদ। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- কবি অজিত রায় ভজন, সাংবাদিক এম. এ মালেক, দৈনিক সিলেটের ডাকের ফটো সাংবাদিক জাবেদ আহমদ, ক্রাইম সিলেটের সম্পাদক আবুল হোসেন, সিলেট প্রেস এর সম্পাদক ও প্রকাশক ফয়ছল খান, ফটো সাংবাদিক মিটু, কেটিভির সিলেট প্রতিনিধি মো. সবুজ মিয়া, পাবলিক কারিগরি বিজ্ঞান ও প্রযুক্তি ইনস্টিটিউটের পরিচালক এসএম শিহাব, চাকরির খবরের বিজ্ঞাপন ম্যানেজার মো. আরিফ আহমদ, সার্কুলেশন ম্যানেজার সায়মন মিয়া প্রমুখ।

বক্তব্য শেষে বিভিন্ন পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদক, শিক্ষার্থী ও ম্যাগাজিনে কবিতা লেখায় ছোট্ট শিশুদের মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এম. ইসমাইল।