চ্যানেল আইয়ের বোর্ড রূমে শাইখ সিরাজের সাথে ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের বার্তা প্রধান, একুশে ও স্বাধীনতা পুরষ্কার প্রাপ্ত সাংবাদিক শাইখ সিরাজ বলেছেন, ‘চাঁদপুরের উন্নয়নে সব ধরণের কল্যাণমূলক কাজে ঢাকায় কর্মরত পেশাদার চাঁদপুরের সাংবাদিকদের পাশে থাকব।’

১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে চ্যানেল আইয়ের বোর্ড রূমে ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সংগঠন টিকে থাকে কল্যাণমূলক কাজের মাধ্যমে। ঢাকায় কর্মরত চাঁদপুরের সাংবাদিকদের সংগঠন ‘ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামে’র পক্ষ থেকে নেয়া কল্যাণমূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখারও কথা বলেন তিনি।

শাইখ সিরাজ বলেন, কল্যাণকর কাজ সংগঠনের মর্যাদা বৃদ্ধি করে। কাজের মাধ্যমেই সংগঠনকে সবাই মূল্যায়ন করে।

চ্যানেল আইয়ের বোর্ড রূমে শাইখ সিরাজকে শুভেচ্ছা জানান ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মিজান মালিকের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, যুগ্ম সম্পাদক সফিক শাহীন, সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক মান্না, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন, জনকল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, নির্বাহী সদস্য জাকির মজুমদার ও কাজী ফয়সাল প্রমুখ।

চাঁদপুরের বিভিন্ন সমস্যা ও সম্ভবনার কথা উল্লেখ করে তা গণমাধ্যমে তুলে ধরতে শাইখ সিরাজ সংগঠনের নেতৃবৃন্দকে পরামর্শ দেন।

তিনি জেলার যোগাযোগ ও পর্যটন খাতকে অধিক গুরুত্ব দিয়ে গণমাধ্যমে এসংক্রান্ত তথ্যভিত্তিক সংবাদ প্রচার ও প্রকাশের পরামর্শ দেন।

তিনি বলেন, চাঁদপুর একটি সম্ভবনাময় জেলা। কিন্তু যাতে নীতি নির্ধারকদের সুনজর না থাকায় জেলাটি পিছিয়ে আছে। প্রতিদিন নৌপথে ও সড়ক পথে শত শত পর্যটক চাঁদপুর যান। কিন্তু তাদের থাকা খাওয়া বা কেনাকাটার জন্য জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেই। তিনি এ দিকে নজর দেয়ার জন্য সরকারের মন্ত্রী- এমপিসহ দায়িত্বশীলদের প্রতি অনুরোধ করেন।

মতবিনিময় সভায় ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ফোরামের উপদেষ্টা হিসেবে পাশে থাকার জন্য প্রস্তাব করা হলে তিনি তা আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন।

আজকের পত্রিকা/কেএফ