চরফ্যাশন উপজেলায় গণ ধর্ষনে চরফ্যাশন থানা পুলিশ ২জনকে গ্রেপ্তার করেছে। এঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ভুতার থেয়া সড়ক থেকে পৌরসভা ৬নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রী (২৩) ও আনছারুল হক মাঝির ছেলে মনির মাঝিকে গ্রেপ্তার করা হয় ।

থানা সূত্রে জানা যায়, ধর্ষনের শিকার পিতার নাম হাবিবুর রহমান ঠিকানা নোয়া পাড়া থানা কুলয়ারচর জেলা কিশোরগঞ্জ জেলায়। স্বামী মিজানুর রহমান চরফ্যাশন।

ভিকটিম বলেন, আমি ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সময় মিজানুর রহমানের সাথে আমার সম্পর্কে মাধ্যম বিয়ে হয় কিন্তু মিজানুর রহমান চরফ্যাশন চলে আসলে দির্ঘদিন আমার খোঁজখবর না নেওয়ায় মঙ্গলবার সকালে আমি তার খোঁজে চরফ্যাশনে আসলে রিক্সা চাল নয়নকে আমার স্বামী মিজানের বিষয়ে বললে আমার স্বামী মিজানুর রহমানের সন্ধান দিবে বলে অপর আসামি মনির মাঝিসহ পৌরসভা ৬নং ওয়ার্ডে এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে আমাকে ধর্ষণ করে।

এঘটনায় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানান, ৬নং ওয়ার্ড থেকে আমরা ধর্ষনের একটি সংবাদ পাই এবং বেতুয়া লঞ্চ থেকে এসআই আজিজ ও মোশিউর রহমান ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসলে তার দেওয়া তথ্য মতে আসামিদের গ্রেপ্তারে সক্ষম হয়েছি।

তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকাল ১০টায় তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

-আমির হোসেন