চন্দ্রগঞ্জ থানা পুলিশের উদ্যোগে রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল।ছবি:সংগৃহীত

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা পুলিশের উদ্যোগে রাজনৈতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ মে রবিবার থানা প্রাঙ্গনে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শাহাজাহান কামাল।

চন্দ্রগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন পিপি এম সেবা, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এ্যাডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে ও সদর থানার ওসি মো: লোকমান হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন জেলা কমিউটিনি পুলিশিং সেল এর সাধারণ সম্পাদক জহাকির হোসেন ভূঁইয়া আজাদ, সাবেক যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া সহ সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা অংশ নেন। ইফতারের আগে দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ মুনাজাত ও দোয়া করা হয়।

আজকের পত্রিকা/মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর/শায়েল