মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় ০৫ দিনব্যাপী লেদার ক্র্যাফটস্ বিষয়ক প্রশিক্ষণ কোর্স এর সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছবি: সিডব্লিউসিসিআই

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় ০৫ দিনব্যাপী লেদার ক্র্যাফটস্ বিষয়ক প্রশিক্ষণ কোর্স এর সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠান গতকাল ০৫ মার্চ ২ মঙ্গলবার সাতকানিয়া পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক কাজী তুহিনা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোহাম্মদ জোবায়ের সুদুর চট্টগ্রাম থেকে এসে এই ধরনের প্রশিক্ষণ কোর্স আয়োজন করে এই মফস্বল শহরে নারী উদ্যোক্তাদেরকে উৎসাহ প্রদান করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পক্ষ থেকে আরো বেশী করে এই ধরনের প্রশিক্ষণ আয়োজনের জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক রোজিনা আক্তার লিপি ও মোস্তারী মোরশেদ স্মৃতি এবং সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর মো. নূরুল হক, মো. সাইফুল আলম, নেসার উদ্দিন আহমদ চৌধুরী এবং সংরক্ষিত আসন এর মহিলা কাউন্সিলর মাসুমা বেগম ও শিকু আরা বেগম। সভাপতি তার বক্তব্যে শহরের পাশাপাশি গ্রামের নারীদেরও নানান বিষয়ে প্রশিক্ষণ নিয়ে নিজেদেরকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন। প্রশিক্ষণ কোর্সে সাতকানিয়া উপজেলার ৩০ জন উদ্যোক্তা প্রশিক্ষণে অংশগ্রহন করেছেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সকলের মাঝে সনদ বিতরণ করেন।