এবারের বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। ছবি:সংগৃহীত

এবারের বিশ্বকাপ ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। ব্যাট হাতে এবং বল হাতে,দুই দিকেই তিনি ছিলেন দুর্দান্ত। নান্দনিক এ পারফরম্যান্সের সুবাদে চট্টগ্রাম সিটি কর্পোরেশন বিরল সম্মান দিচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। আর তা হলো- সাকিবের হাতে তুলে দেওয়া হবে চট্টগ্রাম নগরীর স্মারক চাবি।

সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ জুলাই বিকেলে নগরের এমএ আজিজ স্টেডিয়ামে এ সংবর্ধনা দেওয়া হবে সাকিবকে। অনুষ্ঠানটির আয়োজন করছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)।

এ নিয়ে সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস জানিয়েছেন, সদ্য সমাপ্ত ক্রিকেট বিশ্বকাপে ভালো পারফর্ম করা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিজেকেএস ক্রিকেট কমিটি। এ জন্য আগামী ৩০ জুলাই চূড়ান্ত করা হয়েছে। তবে সবকিছু নির্ভর করছে সাকিব আল হাসানের ওপর। আগামী ২৭ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে। এর ৩ দিন পরই হবে সেই সংবর্ধনা অনুষ্ঠান।

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল হাসানের হাতে ‘নগর স্মারক চাবি’ তুলে দেবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন। এর আগে শুধু দুই ব্যক্তি এ চাবি পেয়েছিলেন। তারা হলেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান ও সর্বকালের সেরা ক্রীয়াবিদ মোহাম্মদ আলী।

আজকের পত্রিকা/এসএমএস