চট্টগ্রামে ইউটিউব চ্যানেল হৃদয় টিভির প্রতিষ্ঠাতা তসলিম হাসান হৃদয়ের সম্পাদনায় প্রথম প্রকাশনা গ্রিণ লিফ (সবুজ পাতা) ম্যাগাজিনের মোড়ক উন্মোচন হয়েছে।

বাংলাদেশ এর সাহিত্য সংস্কৃতি কে তুলে ধরার লক্ষ্য নিয়ে এম ই এস কলেজের মুখে হালদি এরাবিয়ান হাউজের ২য় তলায় এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও উপদেষ্টা গ্রীণ লিফ ম্যাগাজিন, গ্রীণ লিফ ম্যাগাজিনের সম্মানীত উপদেষ্টা লায়ন নবাব হোসেন মুন্না।

অনুষ্ঠানে সভাপতিত্ব ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সমকালের ডেপুটি জেনারেল ম্যানেজার সাংবাদিক সুজিত কুমার দাশ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রীতি বড়ুয়া, দৈনিক যায়যায়দিনের বিশিষ্ট সাংবাদিক শিব্বির আহমেদ ওসমান, যুক্তিবাদী পুর্ব কোন, সাংবাদিক কামরুল ইসলাম আজকের কর্নফুলি, ক্যাপ্টেন শাজাহান, ক্যাপ্টেন সোবহান আলি, ক্যাপ্টেন ওবাইদুল করিম, মোহনা টিভির দিদারুল ইসলাম, গীতিকার ও কথন সাংবাদিক ফারুক হাসান, চট্রগ্রাম মিডিয়ার সভাপতি এহসানুল রুবায়েত, অভিনেতা এম আর সি বাবু ও জীবন চোধুরী, আজকাল মম্যাগাজিনেরর সম্পাদক আবছার উদ্দিন ওলি, অভিনেতা সাজ্জাদ ভুইয়া, বিশিষ্ট ব্যবসায়ী আসলাম সিকদার ও মহিউদ্দিন জাহাঙ্গীর।

গ্রিন লিফ ম্যাগাজিনের সহকারী সম্পাদক সেলিনা রহমান, ম্যাগাজিনের কাভার মডেল হিসেবে ছিলেন বাংলাদেশ এর খ্যাতিমান মডেল ইমরান ও র‍্যাম্প মডেল নওশিন, ডিজাইনার হিসেবে ছিলেন নওশন আরা চোধুরী (রওশন’স বুটিক্স, ফেন্সি, পুষ্প, সৌখিন ও র কালার,সাবাস ক্রিয়েশন ও জেইন মিরর ক্রিয়েশন)। পত্রিকাটির কোরিওগ্রাফার ছিলেন আলমগীর হোসেন আলো, ফটোগ্রাফার ড্রিম হান্টার, ম্যাকাবার শুভ ও রায়হান। এছাড়াও উপস্তিত ছিলেন স্টার ফেয়ার ফ্যাশন এন্ড ড্যান্স ইন্সটিটিউট এর সকল শিক্ষার্থী ও চিটাগাং মিডিয়ার সদস্যরা।