গ্রিন বিশ্ববিদ্যালয়ের প্রথম সাহিত্য ম্যাগাজিন 'অনুচ্চারিত স্বর' এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

১১ই এপ্রিল, বৃহস্পতিবার গ্রিন ইউনিভার্সিটির প্রথম সাহিত্য ম্যাগাজিন ‘অনুচ্চারিত স্বর’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান ও সাহিত্য আড্ডার আয়োজন করতে যাচ্ছে গ্রিন ইউনিভার্সিটি ইংলিশ ক্লাব। অনুষ্ঠানটি ১১ই এপ্রিল, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের মূল ভবনের আইকিউএসি অডিটোরিয়ামে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে।

সাহিত্য ম্যাগাজিন ‘অনুচ্চারিত স্বর’। ছবি: সংগৃহীত

সাহিত্য আড্ডা ও ম্যাগাজিন ‘অনুচ্চারিত স্বর’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানের মুখ্য উপস্থিতি হিসেবে থাকবেন প্রখ্যাত কথা সাহিত্যিক সেলিনা হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: গোলাম সামদানি ফকির। বিশেষ অতিথি হিসেবে আসন গ্রহণ করবেন গ্রিন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: ফৈয়াজ খান এবং কোষাধ্যক্ষ মো: শহীদ উল্লাহ্। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন গ্রিন ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের চেয়ারপয়ার্সন কে এম ওয়াজেদ কবির।

ইংলিশ ক্লাব আয়োজিত এই অনুষ্ঠানে সাহিত্য আড্ডা, মোড়ক উন্মোচন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি সেলিনার হোসেনের ছোটগল্প নিয়ে আলোচনা করবেন গল্পকার ও ঔপন্যাসিক হারুন পাশা। এছাড়া সেলিনা হোসেনের উপন্যাস নিয়ে আলোচনা করবেন গ্রিন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো: শামিম মণ্ডল।

ইংলিশ ক্লাব আয়োজিত এই অনুষ্ঠানটি আরও বেশি প্রাণবন্ত করে তুলতে আপনাদের সকলের উপস্থিতি একান্ত কাম্য।

আজকের পত্রিকা/কেএইচআর/এআরকে