বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের নেতৃত্ব স্থানীয় প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদেরকে অনুমোদিত স্যামসাং স্টোরে প্রতিষ্ঠানটির সব স্মার্টফোনের সাথে প্রয়োজনীয় টেলিকম সেবা ও আকর্ষণীয় ডেটা অফার প্রদানের লক্ষ্যে যৌথ উদ্যোগ গ্রহণ করেছে। বাংলালিংক-এর সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বসুন্ধরা সিটি শপিং মলের একটি স্যামসাং স্টোরে বিশেষ এই সুবিধাগুলি উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ ডিভাইস অ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে, স্যামসাং স্টোরে বাংলালিংক-এর প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন। এছাড়া যে কোনো স্যামসাং হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংক-এর সংযোগসহ শর্ত সাপেক্ষ্যে ২৪-৩৩জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ৫১টি স্যামসাং স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলি। পর্যায়ক্রমে দেশের সব স্যামসাং স্টোরে সুবিধাগুলি চালু করা হবে।

বাংলালিংক-এর সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জুবায়েদ উল ইসলাম বলেন, “বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তিবিষয়ক প্রতিষ্ঠান স্যামসাং-এর সঙ্গে এই যৌথ উদ্যোগ গ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংক-এ আমরা প্রতিনিয়ত গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন। ”

গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদানের লক্ষ্যে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখবে বাংলালিংক।