গোলাপগঞ্জে ট্রাফিক পুলিশের অভিযান

গোলাপগঞ্জে হঠাৎ সিএনজি সংকটের ফলে দূর্ভোগে পড়েন যাত্রী সাধারণ। তবে যানজট বিহীন ছিলো গোলাপগঞ্জ চৌমুহনী এলাকা। এ কারণে স্বস্থির নিস্বাস ফেলেছেন সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

বুধবার সকাল থেকে চৌমুহনীতে ট্রাফিক পুলিশের অভিযানে প্রায় অর্ধশত নাম্বার ও কাগজবিহীন সিএনজি ও ব্যাটারী চালিত অটো রিকশা আটক করা হয়। হঠাৎ করে ট্রাফিক পুলিশের সাড়াশি অভিযানে ফাঁকা হয়ে যায় চৌমুহনী এলাকা। অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরীর নেতৃত্বে গোলাপগঞ্জ চৌমুহনী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ট্রাফিক পুলিশের অভিযানকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জ বাজারের কয়েকজন ব্যবসায়ীরা জানান, অবৈধ সিএনজি ও অটো রিকশার কারণে গোলাপগঞ্জ বাজারের আহমদ খান রোডসহ উত্তরবাজার এলাকায় প্রতিনিয়ত যানজট লেগেই থাকে। ট্রাফিক পুলিশের এ অভিযানের ফলে সাধারণ মানুষের চলাচলে কিছুটা স্বস্থি এসেছে। তবে তারা জানান, অভিযান ও তদারকি নিয়মিত থাকলে গোলাপগঞ্জ বাজারবাসী অবৈধ সিএনজি ও অটো রিকশার কারণে যানজট থেকে রেহাই পাবে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ট্রাফিক ইনচার্জ (টি আই) মো. দেলওয়ার হুসেন জানান, অভিযানে প্রায় অর্ধশত নাম্বার ও কাগজবিহীন সিএনজি ও ব্যাটারী চালিত অটো রিকশা আটক করা হয়েছে। এ অভিযান সপ্তাহব্যাপী চলবে।

নোমান মাহফুজ/গোলাপগঞ্জ