নির্বাচনে প্রার্থীদের কয়েকজন।

গোলাপগঞ্জে আমুড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উপনির্বাচন বৃহস্পতিবার। নির্বাচনকে কেন্দ্র করে শেষ সময়ে প্রচার প্রচারনায় ব্যস্থ সময় কাটাচ্ছেন প্রার্থীরা।

নির্বাচনকে সামনে রেখে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তারা। ওয়ার্ডের অলিগলি থেকে পাড়া-মহল্লা ছেঁয়ে গেছে নির্বাচনী পোষ্টারে। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা উন্নয়নের আশ্বাস। নির্ধারিত তারিখে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে যোগ্য ব্যক্তি নির্বাচন করবেন বলে জানান একাধিক ভোটার।

এদিকে উপ-নির্বাচনে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সাবেক ইউপি সদস্য আব্দুল খালিক বৈদ্যুতিক ফ্যান প্রতীক নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

প্রতিবেদকের সাথে কথা হলে তিনি বলেন, বিগত সময়ে দুইবার সদস্য ছিলাম। এবছরও উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। মোরগ প্রতীক নিয়ে সদ্য প্রয়াত ইউপি সদস্য আমান উদ্দিনের ছোট ভাই সাইদুল ইসলাম প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি বলেন, বিগত সময়ে বেশ কিছু উন্নয়নমূলক কাজ হয়েছে। আমার বড় ভাইয়ের মৃত্যুতে উন্নয়নের ধারা ব্যাহত হয়। ভাইয়ের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে ও এলাকার উন্নয়নে কাজ করার লক্ষ্যে আমি প্রতিদ্বন্ধিতা করছি।

এছাড়াও নির্বাচনে সুহেল আহমদ ফুটবল প্রতীক নিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। গোলাপগঞ্জ উপ‌জেলার আমুড়া ইউ‌পির ৬নং ওয়ার্ডের সদস্য আমান উ‌দ্দিন চলতি বছরের ১১জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে ওয়ার্ড পদশূন্য হওয়ার প্রেক্ষিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আজকের পত্রিকা/নোমান মাহফুজ/গোলাপগঞ্জ