বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি: সংগৃহীত

গোপনে ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী সারা আলি খান। তাদের লুকিয়ে প্রেম করা নিয়ে বি-টাউনে বেশ কয়েক দিন ধরেই চলছিল গুঞ্জন। এবার সেই গুঞ্জন সত্যি হল। দুজন গোপনে ডেট করতে গিয়ে  একটি ব্যক্তিগত গাড়িতে সাংবাদিকদের ক্যামেরা বন্দি হলেন।

ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমা ‘লাভ আজ কাল’ এ একসঙ্গে দেখা যাবে সারা ও কার্তিককে। তবে এখনো পর্যন্ত এই নিয়ে হ্যাঁ অথবা না কোনওটাই বলেননি সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান অথবা কার্তিক আরিয়ান। তবে এই অজুহাত দেখিয়ে তারা ইচ্ছে মতো ডেট করে বেড়াচ্ছেন বলে খবর প্রকাশ করেছেন ভারতীয় গণমাধ্যম।

দ্য মিড-ডে সূত্রের জানিয়েছে. কার্তিক ও সারার পাশাপাশি ছবির চিত্রনাট্য পড়ে দেখেছেন রণদীপ হুদাও। তবে এবার কোনো বিদেশি লোকেশন নয়, মূলত পাঞ্জাব এবং দিল্লিতেই শ্যুটিং হবে ছবির সিংহভাগ অংশের। একসঙ্গে কাজ করার কথা স্বীকার না করলেও, সম্প্রতি কার্তিক আরিয়ান জানিয়েছিলেন খুব তাড়াতাড়ি তাকে ইমতিয়াজ আলির ছবিতে দেখা যাবে।

বিভিন্ন মহলে গুঞ্জন, সাইফ-দীপিকা অভিনীত ২০০৯ সালে মুক্তি পাওয়া সিনেমার দ্বিতীয় সংস্করণ হতে চলেছে কার্তিক-সারা’র ‘লাভ আজ কাল’ সিনেমাটি। তাই এই সিনেমা নিয়ে দর্শকদের আকাঙ্খা আকাশচুম্বী।

আজকের পত্রিকা/এসএ/এমএইচএস