গেম চ্যাম্প’র গ্র্যান্ড ফিনালের আয়োজন করল এয়ারটেল। ছবি: সংগৃহীত

আকর্ষণীয় গেমিং ক্যাম্পেইন গেম চ্যাম্প’র গ্র্যান্ড ফিনালের আয়োজন করল বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক, এয়ারটেল। গ্র্যান্ড ফিনালে অংশ নেয়ার সুযোগ পাওয়া আট প্রতিযোগী জনপ্রিয় ডিজিটাল গেম কার রাশ খেলার মাধ্যমে একে অপরের সাথে প্রতিযোগিতায় মেতে উঠেন। এয়ারটেল’র ডিজিটাল গোমিং প্লাটফর্ম মাই প্লে’র আওতায় এ ক্যাম্পেইনটির আয়োজন করা হয়।

ডিজিটাল এই গেমিং প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে প্রথম স্থান অধিকার করেন কুমিল্লার সোলাইমান উদ্দিন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি পিএসফোর ও এক্সবক্স। দ্বিতীয় স্থান অধিকার করেন যশোরের ইব্রাহিম খলিল সানি যিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ওয়ান প্লাস সিক্স স্মার্টফোন। তৃতীয় পুরস্কার পেয়েছেন যশোরের মো. ফারুক হোসেন; তিনি পেয়েছেন একটি স্যামস্যাং এ সিক্স প্লাস স্মার্টফোন। অনুষ্ঠান শেষে এয়ারটেল’র জেনারেল ম্যানেজার, ভ্যালু অ্যাডেড সার্ভিসেস শফিক রাজ্জাক বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

তিন ধাপে গ্র্যান্ড ফিনালেটি অনুষ্ঠিত হয়। প্রথম ধাপে ৮ জন প্রতিযোগী এক অপরেরর সাথে প্রতিযোগিতায় লড়েন। সেখান থেকে দ্বিতীয় ধাপের জন্য নির্বাচিত হন ৬ জন। সর্বশেষ ধাপে তিন প্রতিযোগী ডিজিটাল গেমিং প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার গৌরব অর্জনের জন্য লড়াই করেন।

এয়ারটেলের গেমিং প্লাটফর্ম মাইপ্লে হলো দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম। এখানে ২১ হাজারেরও বেশি আকর্ষণীয় গেম রয়েছে। এই প্লাটফর্মের মাধ্যমে গ্রাহকরা শুধু গেম ডাউনলোডই নয়, অনলাইনে খেলারও সুযোগ পান তারা। মাইপ্লেতে রয়েছে অ্যাকশন, অ্যাডভেঞ্চার, রেসিং, পাজল, অর্কেড, স্পোর্টস, স্ট্র্যাটেজিসহ আরো বিভিন্ন গেমের সম্ভার। গেমিং প্লাটফর্মটির কারিগরি সহায়তায় রয়েছে গ্যাক মিডিয়া বিডি লিমিটেড।

আজকের পত্রিকা/এমআরএস