বিপ্রপার্টি ডটকম লিমিটেড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর সমঝোতা চুক্তি। ছবি: বিপ্রপার্টি

বিপ্রপার্টি ডটকম লিমিটেড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক সম্প্রতি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) নবায়ন করেছে। বিপ্রপার্টি তাদের গ্রাহকদের আর্থিক সল্যুশন সেবা চালিয়ে যাবার লক্ষ্যেই এই চুক্তি নবায়ন করেছে। নতুন এই চুক্তি অনুযায়ী, বিপ্রপার্টি ডটকম তাদের গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে সহজ শর্তে ১০.৫ শতাংশ সুদে গৃহঋণ পাওয়ার সুযোগ করে দেবে। এক্ষেত্রে ১ শতাংশ প্রোসেসিং ফি দিতে হবে। তাদের যৌথ এই সেবাটি চলবে ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত।

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিপ্রপার্টি ডটকম লিমিটেডের সিইও মার্ক নসওয়ার্দি এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হেড অব ক্লায়েন্ট অ্যাকুইজিশন অ্যান্ড রিলেশনশিপ লুৎফুল হাবিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটিতে সই করেন।

এ সময় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন- হেড অব রিটেইল প্রোডাক্টস অ্যান্ড সেগমেন্টস মো. মাহিউল ইসলাম, হেড অব মর্টগেজ জেরাল্ড জেরি গোমেজ, অ্যাসোসিয়েট ডিরেক্টর– ডেভেলপার রিলেশনশিপ কাইয়ুম খান এবং প্রোডাক্ট এনালিস্ট সালেহ আহমেদ নূর। আর বিপ্রপার্টি ডটকম লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন- হেড অব অপারেশনস খন্দকার রেজবিন আহসান, করপোরেট বিজনেস ম্যানেজার মো. জায়েদুল ইসলাম, হেড অব সেলস- করপোরেট মো. আলিনুর রাহমান, হেড অব সেলস- প্রাইমারি অ্যান্ড ল্যান্ড হেলাল উদ্দিন, হেড অব হিউম্যান রিসোর্স রেজাউল হাসান শরীফ এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন,‘বিপ্রপার্টি ডটকম অসংখ্য প্রপার্টির মার্কেটপ্লেস, যেখানে গ্রাহকরা স্বপ্নের ঠিকানা খুঁজে পাবেন এবং একইসাথে প্রপার্টি সংক্রান্ত আর্থিক ও আইনগত সহযোগিতাসহ যেকোন পরামর্শ পাবেন। আমাদের গ্রাহকদের চাহিদার বিষয়টি বিবেচনা করেই আমরা স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংকের সাথে এই চুক্তিটি নবায়ন করেছি। এই ব্যাংক বিপ্রপার্টির গ্রাহকদের আকর্ষণীয় সুদ হারে গৃহঋণ দিবে। এই চুক্তি প্রপার্টি কেনাবেচাকে আরো সহজ করবে এবং দেশের রিয়েল এস্টেট খাতকে এগিয়ে নিয়ে যাবে।’

বিপ্রপার্টি ডটকম লিমিটেড সবসময় মানুষের স্বপ্ন পূরণে কাজ করছে। বিপ্রপার্টির তাদের গ্রাহকদের রিয়েল এস্টেট এবং বাড়ি নির্মাণ সংক্রান্ত’সহ সকল স্তরে সেবা নিশ্চিত করবে। এটি খুবই প্রশংসনীয় একটি চুক্তি এবং এই ধরনের অংশীদারিত্ব বাংলাদেশের রিয়েল এস্টেট খাতকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাবে।

আজকের পত্রিকা/এমইউ