গুলশান উত্তরা ও বসুন্ধরা সিটিতে আইস্টোর উদ্বোধন। ছবি : সংগৃহীত

ঢাকায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো বিশ্বখ্যাত অ্যাপেলের আইস্টোর। এখন থেকে ক্রেতারা অ্যাপেল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সকল পণ্য কিনতে পারবেন গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে চালু হওয়া আইস্টোর থেকে।

০২ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর তিনটি আই স্টোরের উদ্বোধন করা হয়। আ্যাপেল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির এই আইস্টোর উদ্বোধন করেন।

এ সময় জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএলের বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

গুলশান উত্তরা ও বসুন্ধরা সিটিতে আইস্টোর উদ্বোধন করেন ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। ছবি : সংগৃহীত

আইস্টোর প্রসঙ্গে সিপিএলের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির জানান, ‘বাজারে ইতিমধ্যে দেখতে হুবহু নকল অ্যাপেল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে’। নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপেলের পণ্য কেনার পরামর্শ দেন তিনি।

এ ছাড়া একজন ক্রেতা খুব সহজেই www.compoustarld.com এই ওয়েবসাইটে প্রবেশ করে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন আসল না নকল। এ ছাড়াও জানতে পারছেন বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা।

এ ছাড়াও আই স্টোর চালুর ফলে এখন আর ক্রেতাদের প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকছে না।

আজকের পত্রিকা/আরবি/জেবি